সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত -১

টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত -১

আঃ হামিদ মধুপুর  : টাঙ্গাইলের মধুপুরের টাংগাইল- জামালপুর মহাসড়কে মধুপুর কাতকাই তেলের পাম্পের সামনে শুক্রবার  (৭ জলাই) বিকাল ৫.০০ ঘটিকায় ঢাকাগামী  এসি বিনিময় ও জামালপুর গামী সিএনজির (জামালপুর থ-১১-১৭৩৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জামালপুর সরিষাবাড়ির মামুনজানি গ্রামের  সিএনজি চালক আঃ মজিদের ছেলে  শফিক(৩৫)  গুরুতর  আহত হয়। দুর্ঘটনায় সিএনজিটি দুমরে মুচরে যায়। স্হানীয়রা আহত সিএনজি চালক শফিককে উদ্ধার করে মধুপুর উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।তার অবস্হা আশংকা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য  টাংগাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
প্রত্যক্ষদর্শী, সালামের ছেলে নাহিদ(২৪) জানান, একটি কুকুর রাস্তা পার হচ্ছিল, কুকুরটীর জন্য  দূর্ঘটনার কবলে পড়ে  বাস ও সিএনজি চালক। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয় সি এনজি  চালক।
উত্তেজিত জনতা বাসটিকে তেলের পাম্পের সামনে আটক করে। আর সি এনজিটি ভঙ্গুর অবস্থায় পড়ে রয়েছে  মহাসড়কের উত্তরপার্শে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840